Spread the love

নিজস্ব প্রতিনিধি: সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চালু হলো সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ।

শনিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় ফিতা কেটে ও ফলক উন্মোচন করে জরুরী বিভাগ উদ্বোধন করেন সাতক্ষীরা ২ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ কাজী হাবিবুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ কুদরত-ই খুদা, বিএমএ’র সভাপতি ডাঃ আজিজুর রহমান, ডাঃ মোখলেছুর রহমান, ডাঃ রুহুল কুদ্দুস, ডাঃ কাজী আরিফ আহমেদ, মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য অধ্যাপক সালেহা আক্তারসহ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও শিক্ষার্থীরা ।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন,‘সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ চালু হওয়ার মধ্য দিয়ে সাতক্ষীরাবাসীর দীর্ঘদিনের দাবী পূরণ হল। সারা বাংলাদেশের মধ্যে করোনা চিকিৎসা সেবায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল উন্নতমানের সব থেকে ভাল চিকিৎসা সেবা দিয়েছে। মহান আল্লাহর রহমতে এ জেলায় করোনায় মৃতের হার সব চেয়ে কম। চিকিৎসা সেবায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা চিকিৎসা সেবায় অনেক আন্তরিক। স্বাস্থ্য বিভাগের ডিজির সাথে আমি কথা বলেছি। তিনি নতুন করে ৫জন ডাক্তার পাঠিয়েছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য। পর্যায়ক্রমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জনবল ও সকল ইকুইপমেন্ট প্রদান করবেন বলে জানিয়েছেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল জননেত্রী শেখ হাসিনার উপহার। সাতক্ষীরার সুনাম ও ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি চিকিৎসা সেবায়ও সুনাম অর্জন করতে হবে বলেও তিনি সকলের প্রতি আহবান জানান।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *