মার্কিন সামরিক বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু – Satkhira Vision

November 30, 2020, 1:30 am

সংবাদ শিরোনাম :
করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি’র বার্তা নিয়ে ইউএনও’র ব্যতিক্রমি উদ্যোগ বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, সাতক্ষীরা জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত ধর্ম নিয়ে কটূক্তি: জেলার এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সাতক্ষীরা: ৪০ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ সাতানীর মন্টু আটক সাতক্ষীরা: অন্তঃস্বত্ত্বা গৃহবধু হত্যা করে ভাটায় গেল স্বামী! ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মার্কিন সামরিক বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু

মার্কিন সামরিক বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু

এস ডেস্ক: মার্কিন নৌবাহিনীর একটি অত্যাধুনিক সামরিক বিমান বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। দেশটির নৌবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, আলাবামার একটি আবাসিক এলাকায় দুই আসন বিশিষ্ট ছোট বিমানটি বিধ্বস্ত হয়।

নৌবাহিনীর অফিসিয়াল টুইটার বার্তায় বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকাল ৫টার দিকে আলাবামার ফোলে এলাকায় টি-৬বি ২ বিমানটি বিধ্বস্ত হয়েছে। বিমানটি একটি বাড়ি ও বেশ কিছু গাড়ির ওপর বিধ্বস্ত হয়েছে। ওই ঘটনায় ওই বাড়ি এবং আশেপাশের বেশ কিছু যানবাহনে আগুন ধরে যায়। 

তবে মার্কিন নৌবাহিনী বলছে, এই দুর্ঘটনায় কোনো বেসামরিকের মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার বিষয়ে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে স্থানীয় কর্তৃপক্ষকে সার্বিক সহায়তা দিয়ে যাচ্ছে মার্কিন নৌবাহিনী।

স্থানীয় দমকল প্রধান জোয়ে ডার্বে এক বিবৃতিতে জানিয়েছেন, দুর্ঘটনার পর পরই সেখানে ছুটে গেছে দমকল বাহিনী। তারা অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন।

মার্কিন প্রতিরক্ষা দফতর এবং মার্কিন নৌবাহিনী দুর্ঘটনার তদন্ত প্রক্রিয়া নিয়ন্ত্রণ করছে বলে বাল্ডউইন কাউন্টি শেরিফের কার্যালয় থেকে নিশ্চিত করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT