কালিগঞ্জ: ১২শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫ – Satkhira Vision

November 25, 2020, 5:53 am

সংবাদ শিরোনাম :
ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ কেন্দ্রীয় শ্রমিকলীগ সভাপতির মৃত্যুতে বিবিসির শোক দেবহাটা: আ.লীগ নেতা রায়হান হত্যার ৭ বছরেও অধঁরা খুনীরা দেবহাটা: কুলিয়া ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কমিটি গঠিত সাতক্ষীরা: কবিরাজ দাদুর কান্ড! অবশেষে শ্রীঘরে! সাতক্ষীরা: ভারতীয় পাতার বিড়িসহ কাকডাঙ্গার মোফাখখের ও উজ্জল গ্রেফতার
কালিগঞ্জ: ১২শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

কালিগঞ্জ: ১২শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিনিধি: ১২শ পিস ইয়াবা বড়ি ও নগদ ৩৮ হাজার টাকাসহ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনি(৪৮)সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২২ অক্টোবর) রাতে পৃথক অভিযানে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুর ও নাজিমগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, যশোরের শার্শা উপজেলার জামতলা এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে ইমরান হোসেন(২৬), গিলাতলা এলাকার মোস্তফা কাইয়ুম এর ছেলে জাহিদ পারভেজ(৪০), কালিগঞ্জ উপজেলার শীতলপুর গ্রামের মৃত শেখ শহীদ এর ছেলে মনিরুজ্জামান মনি (৪৮), মৌতলার শীর্ষ মাদক ব্যবসায়ী রাফায়াত আলী (৪৭) ও তার ছেলে ঈশান (১৮)।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT