সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ – Satkhira Vision

November 30, 2020, 2:13 am

সংবাদ শিরোনাম :
করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি’র বার্তা নিয়ে ইউএনও’র ব্যতিক্রমি উদ্যোগ বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, সাতক্ষীরা জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত ধর্ম নিয়ে কটূক্তি: জেলার এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সাতক্ষীরা: ৪০ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ সাতানীর মন্টু আটক সাতক্ষীরা: অন্তঃস্বত্ত্বা গৃহবধু হত্যা করে ভাটায় গেল স্বামী! ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ

সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ

ইব্রাহীম খলিল: কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সাতক্ষীরার সদর উপজেলার ১নং বাঁশদহা ইউনিয়ন পারিষদের ৬নং (কাজিপাড়া) ওয়ার্ডের মেম্বর পদে উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে ইউনিয়নের বাঁশদহা আলহাজ্ব মোহাম্মদ আলি দাখিল মাদ্রাসায় ভোট কেন্দ্রে সারিবদ্ধভাবে দীর্ঘলাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা। তবে, নারী ভোটারের উপস্থিতি বেশি পরিলক্ষিত হচ্ছে।

ফুটবল প্রতীক নিয়ে সাবেক ইউপি সদস্য বজলুর রহমান ও মোরগ প্রতীক নিয়ে আহসান উদ্দিন আহসান প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিগত ৪ মাস পূর্বে ইউপি সদস্য আব্দুল কাদের মৃত্যু বরণ করায় এই উপ- নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে প্রশাসনের তরফ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে মোতায়েন করা হয়েছে পুলিশ, আনসার ও বিজিবি। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে একাধিক টিম মাঠে কাজ করছে।

স্থানীয়রা জানিয়েছেন, পছন্দের প্রতীকে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরেছেন। এখানে কোন প্রার্থীর লোক বা অন্য কেউ বাধা দেয়নি। দীর্ঘদিন পরে তারা ভোট দিতে পেরে খুব আনন্দিত৷

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো: হাসান সাজ্জাদ জানান, শান্তি-শৃঙ্খলা বজায় রেখে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোটগ্রহণ কার্যক্রম চলছে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এই কেন্দ্রে মোট ভোটার ১৪৯৬ জন।

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুরহান উদ্দীন বলেন, ভোট সুস্থ করার নিমিত্ত আনসার, পুলিশ, র্যাব, মাঠে আছে। ভোট যথাসময়ে শেষ হবে। আইনশৃঙ্খলা রক্ষার নিমিত্তে যা যা করা প্রয়োজন প্রশাসনের পক্ষ থেকে তাই করা হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT