সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ – Satkhira Vision

November 30, 2020, 1:53 am

সংবাদ শিরোনাম :
করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি’র বার্তা নিয়ে ইউএনও’র ব্যতিক্রমি উদ্যোগ বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, সাতক্ষীরা জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত ধর্ম নিয়ে কটূক্তি: জেলার এক যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সাতক্ষীরা: ৪০ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ সাতানীর মন্টু আটক সাতক্ষীরা: অন্তঃস্বত্ত্বা গৃহবধু হত্যা করে ভাটায় গেল স্বামী! ভালোবাসা মঞ্চের সম্মাননা স্মারক পেলো ‘স্বর্ণ কিশোরী নের্টওয়াক ফাউন্ডেশন’ সাতক্ষীরা: প্রতিবন্ধীর স্বপ্ন পূরণে সারথি হলেন উপজেলা চেয়ারম্যান বাবু সাতক্ষীরা: তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্রদলের দোয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল সাতক্ষীরা ল স্টুডেন্টস্ ফোরাম প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১

সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১

rbt

স্টাফ রিপোর্টার: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের সাথে মিশে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে নিজেকে সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ঘনিষ্ঠ মানুষ হিসেবে পরিচয় দিয়ে পুলিশ কন্সটেবলসহ বিভিন্ন সরকারি পদে চাকুরি দেওয়ার নামে একাধিক ব্যক্তির কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নুরুল ইসলাম নামে এক প্রতারককে গ্রেফতার করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গোপালগঞ্জ জেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নুরুল ইসলাম সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারা গ্রামের আবদুস সামাদের ছেলে। সে বিভিন্ন সময়ে শ্যামনগর সহ সাতক্ষীরা জেলার একাধিক ব্যক্তির নিকট থেকে চাকুরি দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা আত্মসাৎ করেছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ ইয়াসিন আলম চৌধুরী জানান, নুরুল ইসলামের বিরুদ্ধে চাকুরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার ২০ টি লিখিত অভিযোগ রয়েছে আমাদের হাতে। এই অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের সূত্রে মঙ্গলবার গভীর রাতে তাকে গোপালগঞ্জ জেলা থেকে গ্রেফতার করা হয়েছে। সে বহুদিন যাবত পালিয়ে ছিল।

তিনি আরও জানান, আটক নুরুল ইসলাম সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের সাথে ছবি তুলে তাদের নাম ভাঙ্গিয়ে প্রতারণা চালিয়ে আসছিলো সে। তার বিরুদ্ধে আগের দুটি প্রতারণার মামলা রয়েছে। একাধিক প্রতারণার অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে ও জানান তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT