সাতক্ষীরা: বল্লীতে নারী নির্যাতন প্রতিরোধে র‌্যালী ও সমাবেশ – Satkhira Vision

October 20, 2020, 7:49 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
সাতক্ষীরা: বল্লীতে নারী নির্যাতন প্রতিরোধে র‌্যালী ও সমাবেশ

সাতক্ষীরা: বল্লীতে নারী নির্যাতন প্রতিরোধে র‌্যালী ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নে শনিবার সকাল ১০ টায় সাতক্ষীরা থানা পুলিশের আয়োজনে নারী নির্যাতন প্রতিরোধক র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান, বিট ইনচার্জ উপপরিদর্শক এসএম বুলবুল আহমেদ, এএসআই মাহমুদ হাসান, কনেস্টেবল শামছুর রহমান, এমদাদ হোসেন সহ ইউপি পরিষদের সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য বাক্তিবর্গ।

উপস্থিত বক্তারা বলেন, কোথাও নারী নির্যাতনের শিকার হলে প্রতিরোধ করতে হবে। বিশেষ করে সমাজে নারীর ভূমিকা নিয়ে সচেতন করে তুলতে হবে এলাকার মানুষের।

এছাড়াও বক্তারা বলেন, মাদকের কুফল সম্পর্কে সমাজকে সচেতন করে তুলতে হবে। মাদক ধ্বংস করতে পারে একটি যুবসমাজকে। কোথাও কোনরকম আইনশৃঙ্খলা অবনতি ঘটলে সঙ্গে সঙ্গে বিটে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে জানানোর কথা বলেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT