Spread the love

দেবহাটা প্রতিনিধি: তালাক দেওয়ার পরেও প্রথম স্ত্রীর প্রতি স্বামীর আসক্তির জেরে সাতক্ষীরার দেবহাটায় এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শুক্রবার সকালে দেবহাটার বহেরাস্থ বাবার বাড়ী থেকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আত্মহননকারী গৃহবধূ ছাবিকুন্নাহার(২০) দেবহাটা উপজেলার বহেরা গ্রামের নজরুল গাজীর মেয়ে ও সাতক্ষীরা সদরের ভোমরা গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, ৫ মাস আগে আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় ছাবিকুন নাহারের। ছাবিকুন নাহারকে বিয়ের আগে আলমগীর তার প্রথম স্ত্রীকে তালাক দেন। তবে বিয়ের কিছুদিন যেতে না যেতেই আলমগীর আবারোও তার তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীর ওপর আসক্ত হয়ে পড়ে।

ছাবিকুন নাহারকে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে পুনরায় ঘর সংসার করতে মরিয়া হয়ে ওঠে আলমগীর। বিষয়টি নিয়ে কিছুদিন যাবৎ ছাবিকুন নাহারের সাথে আলমগীরের ঝগড়া চলছিল। সম্প্রতি সাবিকুন নাহার বাবার বাড়ী বহেরাতে চলে আসেন।

ঘটনাটি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে চলমান বিবাদ নিরসনের জন্য আগামী রোববার স্থানীয়ভাবে শালিসের দিন ধার্য করে তাদের অবিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা। এরই মধ্যে শুক্রবার দিবাগত রাতে সকলের অগোচরে ছাবিকুন্নাহার ঘরের আড়ার সাথে ও গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *