কলারোয়া: নৃশংস হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোট ভাই গ্রেফতার – Satkhira Vision

October 20, 2020, 8:45 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
কলারোয়া: নৃশংস হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোট ভাই গ্রেফতার

কলারোয়া: নৃশংস হত্যাকান্ডের ঘটনায় নিহতের ছোট ভাই গ্রেফতার

কামরুল হাসান: সাতক্ষীরার কলারোয়ায় ২ শিশুসহ একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় নিহত গৃহকর্তা শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলাম(৩২)কে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য রায়হানুলকে আটক করে পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) বেলা আড়াইটার দিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবেনা। তাকে আমলী আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা কোর্ট পুলিশের পরিদর্শক অমল কুমার বলেন, ‘কলারোয়ার হত্যা মামলায় রায়হানুল নামে এক আসামিকে কোর্ট পুলিশের কাছে হস্তান্তর করেছে সিআইডি পুলিশ। আসামিকে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। কবে রিমান্ড শুনানি হবে সে বিষয়টি আমার জানা নেই।’

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলশি গ্রামের মাছ ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করে দূর্বৃত্তরা। তবে অক্ষত অবস্থায় ৪ মাস বয়সী শিশু মেয়ে মারিয়াকে উদ্ধার করে পুলিশ। রাতে শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা করেন। তদন্তের দায়িত্ব পায় অপরাধ তদন্ত বিভাগ(সিআইডি) পুলিশ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT