*/
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: কদবেল খাওয়ার প্রলােভন দেখিয়ে বাথরুমে নিয়ে শিশু ধর্ষণ: ধর্ষক গ্রেপ্তার বিষ্ণুপুরে নৌকার কর্মী সভা অনুষ্ঠিত এই সরকারকে হঠাতে আন্দোলনের কোন বিকল্প নেই: নজরুল ইসলাম মঞ্জু বাঁশদহা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার মফিজুর সংবর্ধিত জনগণকে সুরক্ষা দিতে চেয়ারম্যান আজমল নিরলসভাবে কাজ করবে: নজরুল ইসলাম শ্যামনগর: প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া টাকা ফেরত পাওয়ার দাবিতে মানববন্ধন বাঙ্গালি জাতিকে নেতৃত্ব শূন্য করার অপচেষ্টাই ছিল জেল হত্যা জেল হত্যা দিবসে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলী নলতা চৌমুহনী ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কেরেলকাতা ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা
কালিগঞ্জ: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

কালিগঞ্জ: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক মাহাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে দেবহাটার কুলিয়া দুর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত ওই গ্রামের মৃত মেনা মোল্যার ছেলে।

এর আগে স্কুল ছাত্রীর বাবা গতকাল রাতে কালিগঞ্জ থানায় মাহাফিজুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, নির্মাণ শ্রমিক মাহাফিজুলের খালার বাড়ি কালিগঞ্জের বসন্তপুর গ্রামে। খালার বাড়িতে মাঝে মাঝে বেড়াতে যাওয়ার সুবাদে মাহাফিজুলের কুনজর পড়ে ওই স্কুল ছাত্রীর ওপর। গতকাল সকালে খালার বাড়ির পাশে একটি বাগানে স্কুল ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে মাহাফিজুলের বিরুদ্ধে। স্থানীয়রা টের পেলে ধর্ষক পালিয়ে তার গ্রামের বাড়িতে চলে আসে। রাতে স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মাহাফিজুলকে আসামী করে থানায় মামলা করেন। সকালে কুলিয়া দুর্গাপুরে আসামীর গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে মাহাফিজুলকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে মেডিকেল টেস্ট করানোর জন্য ভর্তি করা হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দী রেকর্ড করার প্রক্রিয়া চলছে এবং আসামী মাহাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।





All rights reserved © Satkhira Vision

Design & Developed BY ThemesBazar.Com

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/comsatkhira/public_html/wp-includes/functions.php on line 5107