কালিগঞ্জ: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার – Satkhira Vision

October 20, 2020, 7:53 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
কালিগঞ্জ: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

কালিগঞ্জ: স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নির্মাণ শ্রমিক মাহাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে দেবহাটার কুলিয়া দুর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত ওই গ্রামের মৃত মেনা মোল্যার ছেলে।

এর আগে স্কুল ছাত্রীর বাবা গতকাল রাতে কালিগঞ্জ থানায় মাহাফিজুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, নির্মাণ শ্রমিক মাহাফিজুলের খালার বাড়ি কালিগঞ্জের বসন্তপুর গ্রামে। খালার বাড়িতে মাঝে মাঝে বেড়াতে যাওয়ার সুবাদে মাহাফিজুলের কুনজর পড়ে ওই স্কুল ছাত্রীর ওপর। গতকাল সকালে খালার বাড়ির পাশে একটি বাগানে স্কুল ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করার অভিযোগ উঠে মাহাফিজুলের বিরুদ্ধে। স্থানীয়রা টের পেলে ধর্ষক পালিয়ে তার গ্রামের বাড়িতে চলে আসে। রাতে স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মাহাফিজুলকে আসামী করে থানায় মামলা করেন। সকালে কুলিয়া দুর্গাপুরে আসামীর গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে মাহাফিজুলকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে মেডিকেল টেস্ট করানোর জন্য ভর্তি করা হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দী রেকর্ড করার প্রক্রিয়া চলছে এবং আসামী মাহাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT