সাতক্ষীরা: আলোচিত লুৎফর নিকারী হত্যা মামলার আসামী সরদার মশিয়ারের জামিন নামঞ্জুর – Satkhira Vision

October 20, 2020, 7:48 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
সাতক্ষীরা: আলোচিত লুৎফর নিকারী হত্যা মামলার আসামী সরদার মশিয়ারের জামিন নামঞ্জুর

সাতক্ষীরা: আলোচিত লুৎফর নিকারী হত্যা মামলার আসামী সরদার মশিয়ারের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার তালার আলোচিত লুৎফর নিকারী হত্যা মামলার প্রধান আসামী সরদার মশিয়ার রহমানকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

রোববার(১১ অক্টোবর) বাদী ও আসামী পক্ষের আইনজীবীদের শুনানী শেষে ওই আদেশ দেন সাতক্ষীরার জেলা ও দায়রা জর্জ শেখ মফিজুর রহমান।

বাদী পক্ষের আইনজীবী হিসেবে শুনানী করেন সাতক্ষীরা জর্জ কোর্টের পাবলিক প্রসিকিউটর(পিপি) আব্দুল লতিফ। এছাড়া বিজ্ঞ পিপির অনুমতি নিয়ে জামিনের বিরোধীতা করেন এড. আব্দুল মজিদ, আজহার উদ্দীন।

আসামী পক্ষে জামিন শুনানি করেন সাতক্ষীরা বারের সভাপতি শাহ-আলম এন্ড এ্যাসুসুয়েট, এড. এমএ হায়দার।

সরদার মশিয়ার রহমান(৩৫) তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কৃত সাংগঠণিক সম্পাদক। তিনি তালা সদরের বারুইহাটি গ্রামের মৃত. নুর আলী সরদারের ছেলে।

সাতক্ষীরা জর্জ কোর্টের পাবলিক প্রসিকিউটর(পিপি) আব্দুল লতিফ বলেন, আসামি পক্ষের আইনজীবীরা সরদার মশিয়ার রহমানের স্থায়ী জামিনের আবেদন করলে আমরা বিভিন্ন যুক্তি উপস্থাপন করে জামিনের বিরোধীতা করি। আমাদের যুক্তি আমলে নিয়ে সরদার মশিয়ার রহমানের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন মহামান্য বিচারক।

উল্লেখ্য, গত ১৭ আগস্ট রাতে সাতক্ষীরার তালা সদরের নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরছিলেন লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই খালের সঙ্গে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ী রয়েছে। খাল থেকে ধরে সেলিমকে আটকে রাখেন মশিয়ারের সহযোগী রনি। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে বারুইহাটি গ্রামের রনি, হাজরাকাটি গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখসহ তিনজন মিলে তাকে মারপিট করেন। ছেলের মারপিটের ঘটনা শুনে বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌড়ে যান। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি তাকেও মারপিট করেন পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় ও সেলিমকে তার পাশে অচেতন অবস্থায় দেখতে পান। ঘটনার দিন রাতেই সরদার মশিয়ার রহমানকে আটক করে পরের দিন জেল হাজতে প্রেরণ করে পুলিশ। ঘটনায় পরদিন ১৮ আগষ্ট তালা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।

দীর্ঘ ১৮ দিন জেল হাজতে থাকার পর মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে গত ৬ সেপ্টম্বর ১০ দিনের প্যারোলে মুক্তি পান মশিয়ার রহমান। মশিয়ারের মা মৃত্যু বরণ করায় ১৬ সেপ্টেম্বর ১০ দিনের জন্য জামিন পান। অতঃপর মায়ের কুলখানি ও শোক পালনের জন্য ২৭ সেপ্টম্বর ১৫ দিনের জামিন পান তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT