Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে যৌন হয়রানীর ঘটনায় ছাত্রলীগনেতাসহ ৬ জনের বিরুদ্ধে উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থী এজাহার দিয়েছেন থানায়। বখাটেরা এ ঘটনা নিয়ে থানা পুলিশ করলে আরও বিপদ হবে বলেও হুমকি দিয়েছে শিক্ষার্থীকে।

নির্যাতিত শিক্ষার্থী এ বিষয়ে আশাশুনি থানায় ছয়জনের নামে একটি এজাহার দিয়েছেন।

অভিযুক্তরা হলেন, আশাশুনির খাজরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাকিববিল্লাহ, রায়হান খোকা, আল আমিন, শুভ, মামুন ও মজনু। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

থানায় দেওয়া এজাহারে ওই শিক্ষার্থী উল্লেখ করেন, শুক্রবার বিকালে চাচার সাথে বাসায় ফেরার সময় খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিবসহ কয়েকজন যুবক তাদের গতিরোধ করে। মোটর সাইকেল হতচা নামিয়ে চাকু বের করে সবাই মিলে আপত্তিকরভাবে শরীরে হাত দিয়ে ধস্তাধস্তি করেন, টেনে নিয়ে যেতে চেষ্টা করেন এবং বিয়ে করার প্রস্তাব দেন। সেখান থেকে কোনরকমে প্রাণ হাতে নিয়ে সোজাসুজি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

ওই শিক্ষার্থী বলেন, মেয়েদের সাথে এধরনের ঘটনা সেখানে নিত্যনৈমত্তিক। কেউ ওদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পান না।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান ওই তরুণী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হক জানান ‘অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *