আশাশুনি: রাস্তায় শিক্ষার্থীকে যৌন হয়রানী! ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে এজাহার – Satkhira Vision

October 20, 2020, 7:29 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
আশাশুনি: রাস্তায় শিক্ষার্থীকে যৌন হয়রানী! ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে এজাহার

আশাশুনি: রাস্তায় শিক্ষার্থীকে যৌন হয়রানী! ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে এজাহার

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাপসন্ডা গ্রামে যৌন হয়রানীর ঘটনায় ছাত্রলীগনেতাসহ ৬ জনের বিরুদ্ধে উচ্চ মাধ্যমিকের এক শিক্ষার্থী এজাহার দিয়েছেন থানায়। বখাটেরা এ ঘটনা নিয়ে থানা পুলিশ করলে আরও বিপদ হবে বলেও হুমকি দিয়েছে শিক্ষার্থীকে।

নির্যাতিত শিক্ষার্থী এ বিষয়ে আশাশুনি থানায় ছয়জনের নামে একটি এজাহার দিয়েছেন।

অভিযুক্তরা হলেন, আশাশুনির খাজরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাকিববিল্লাহ, রায়হান খোকা, আল আমিন, শুভ, মামুন ও মজনু। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

থানায় দেওয়া এজাহারে ওই শিক্ষার্থী উল্লেখ করেন, শুক্রবার বিকালে চাচার সাথে বাসায় ফেরার সময় খাজরা ইউপির ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সাকিবসহ কয়েকজন যুবক তাদের গতিরোধ করে। মোটর সাইকেল হতচা নামিয়ে চাকু বের করে সবাই মিলে আপত্তিকরভাবে শরীরে হাত দিয়ে ধস্তাধস্তি করেন, টেনে নিয়ে যেতে চেষ্টা করেন এবং বিয়ে করার প্রস্তাব দেন। সেখান থেকে কোনরকমে প্রাণ হাতে নিয়ে সোজাসুজি আশাশুনি থানায় যেয়ে একটি এজাহার দিয়েছেন। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

ওই শিক্ষার্থী বলেন, মেয়েদের সাথে এধরনের ঘটনা সেখানে নিত্যনৈমত্তিক। কেউ ওদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পান না।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান ওই তরুণী একটি এজাহার দিয়েছেন। আমরা যাচাই বাছাই করছি। অভিযোগ সঠিক হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশাশুনি উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হক জানান ‘অভিযোগ সঠিক হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো’।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT