ছাত্রাবাসে ধর্ষণ : আদালতে তিন আসামির স্বীকারোক্তি – Satkhira Vision

October 20, 2020, 8:17 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
ছাত্রাবাসে ধর্ষণ : আদালতে তিন আসামির স্বীকারোক্তি

ছাত্রাবাসে ধর্ষণ : আদালতে তিন আসামির স্বীকারোক্তি

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে দলবেঁধে ধর্ষণের আলোচিত ঘটনায় রিমান্ড শেষে তিন আসামিকে আদালতে তোলা হয়েছে। তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন।

শুক্রবার (২ অক্টোবর) বেলা সোয়া তিনটার দিকে তাদের সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত–১ এর বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে তোলা হয়।

আসামিরা হলেন- মামলার ১ নম্বর আসামি সাইফুর রহমান, ৪ নম্বর আসামি অর্জুন লস্কর ও ৫ নম্বর আসামি রবিউল ইসলাম।

বিকেল পৌনে ৫টায় এ প্রতিবেদন লেখার সময় মামলার এজাহারভুক্ত আসামি অর্জুন লস্করের জবানবন্দি গ্রহণ করছেন বিচারক। এরপর সাইফুর রহমান ও রবিউলের জবানবন্দি গ্রহণ করা হবে। এর আগে গত সোমবার (২৮ সেপ্টেম্বর) এই তিনজনকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার বলেন, রিমান্ডে থাকা আটজনের মধ্যে এজাহারভুক্ত তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে ইচ্ছা প্রকাশ করলে তাদের আদালতে নেয়া হয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর রাতে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন এক গৃহবধূ তরুণী। ধর্ষণের সঙ্গে জড়িত যুবকেরা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। এ ঘটনায় তরুণীর স্বামী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ইতিমধ্যে মামলার এজাহারভুক্ত সব আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT