Spread the love

এসভি ডেস্ক: কপোতাক্ষ নদের তীরে ভ্রাম্যমাণ বসতি গড়ে বসবাস করা বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩টায় পাটকেলঘাটা থানার কুমিরা বাজার চত্বরে অবহেলিত বেদে সম্প্রদায়ের ২৩টি পরিবারের ৮৯ সদস্যের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ সব সময় বন্ধু হয়ে পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সর্বোচ্চ পাশে দাঁড়িয়েছে পুলিশ। সেবা দিতে গিয়ে অকালে অনেক পুলিশ সদস্য প্রাণ হারিয়েছেন।

তিনি বলেন, বেদে সম্প্রদায়কে সৎ কর্মের মাধ্যমে জীবিকা নির্বাহ করার জন্য পুরুষদের ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান করা হবে। মহিলারা যারা সেলাই প্রশিক্ষণ গ্রহণ করতে চায় তাদের বিনা খরচে সেই ব্যবস্থা করা হবে। অসহায় এসব মানুষদের জন্য পুলিশ বন্ধু হয়েই পাশে থাকবে।

পাটকেলঘাটা থানার ওভার ব্রিজের নিচে কপোতাক্ষ নদের পাড়ে বসবাসরত অবহেলিত বেদে সম্পদায়ের মাঝে চাল, ডাল, আটা, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মো. হুমায়ুন কবির, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. সাইফুল ইসলাম, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *