Spread the love

এসভি ডেস্ক: অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলম লিটন’র বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার বেলা ১১টায় আনুলিয়া ইউনিয়নের একসরা বাজারে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আশাশুনির বিছট গ্রামের রশিদুল আলমের ছেলে আলমগীর আলম লিটন ২০১১ ও ২০১৬ সালে আনুলিয়া ইউপি’র চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারের কোটি কোটি টাকা আত্মসাৎ করে সম্পদের পাহাড় গড়েছেন। অবৈধভাবে উপার্জিত টাকা দিয়ে সাতক্ষীরা শহরের সুলতানপুরে গড়ে তুলেছেন আলিশান চারতলা বাড়ি। পাশেই কিনেছেন আরো একটি প্লট। বিছট গ্রামে পাউবো’র জায়গা দখল করে বাবার নামে বানিয়েছেন দোতলা বাড়ি। অবৈধভাবে উপার্জিত অর্থ ব্যয় করে এলাকায় গড়ে তুলেছেন একটি সন্ত্রাসী বাহিনী। তার এই সন্ত্রাসী বাহিনীর ভয়ে এলাকার সাধারণ মানুষ সব সময় ভীতসন্ত্রস্ত থাকে। তার এসব অপরাধের প্রতিবাদ করতে সাহস পায়না। তার বিরুদ্ধে কেউ মুখ খুললে সন্ত্রাসী বাহিনী দিয়ে তাকে মারপিট করে মিথ্যে মামলা দিয়ে হয়রানি করা হয়।

বক্তারা দূর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন ও তার সহযোগিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে দুর্নীতি দমন কমিশন, সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সানা, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান, আল আমিন, আব্দুল বারেক, অব্দুস সাত্তার, মিনু, নয়ন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *