সাতক্ষীরা: অবহেলিত বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এসপি – Satkhira Vision

October 20, 2020, 7:55 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
সাতক্ষীরা: অবহেলিত বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এসপি

সাতক্ষীরা: অবহেলিত বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এসপি

এসভি ডেস্ক: কপোতাক্ষ নদের তীরে ভ্রাম্যমাণ বসতি গড়ে বসবাস করা বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাতক্ষীরা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩টায় পাটকেলঘাটা থানার কুমিরা বাজার চত্বরে অবহেলিত বেদে সম্প্রদায়ের ২৩টি পরিবারের ৮৯ সদস্যের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ সব সময় বন্ধু হয়ে পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সর্বোচ্চ পাশে দাঁড়িয়েছে পুলিশ। সেবা দিতে গিয়ে অকালে অনেক পুলিশ সদস্য প্রাণ হারিয়েছেন।

তিনি বলেন, বেদে সম্প্রদায়কে সৎ কর্মের মাধ্যমে জীবিকা নির্বাহ করার জন্য পুরুষদের ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান করা হবে। মহিলারা যারা সেলাই প্রশিক্ষণ গ্রহণ করতে চায় তাদের বিনা খরচে সেই ব্যবস্থা করা হবে। অসহায় এসব মানুষদের জন্য পুলিশ বন্ধু হয়েই পাশে থাকবে।

পাটকেলঘাটা থানার ওভার ব্রিজের নিচে কপোতাক্ষ নদের পাড়ে বসবাসরত অবহেলিত বেদে সম্পদায়ের মাঝে চাল, ডাল, আটা, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মো. হুমায়ুন কবির, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. সাইফুল ইসলাম, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT