রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি – Satkhira Vision

October 20, 2020, 7:25 pm

সংবাদ শিরোনাম :
ইলেকট্রিশিয়ান ফেডারেশন কেন্দ্রীয় কমিটি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন ইমাদুল কলারোয়া: নৃশংস ফোর মার্ডার! হ্যাচারী কর্মচারীসহ আরো ৩ জন গ্রেপ্তার সাতক্ষীরা: বাঁশদহায় উপ-নির্বাচনে মেম্বর পদে আহসান বিজয়ী সাতক্ষীরা: দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ম শ্রেণীর ছাত্র গ্রেপ্তার ব্রক্ষ্মরাজপুর ০৭ নং ওয়ার্ডের উপনির্বাচনে নিরঞ্জন ঘোষ ছোট্রু নির্বাচিত কলারোয়া: কেরালকাতা ইউপি’র উপনির্বাচনে নৌকার বিজয় সাতক্ষীরা: সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের ছবিকে ব্যবহার করে প্রতারণা; গ্রেফতার-১ সাতক্ষীরা: সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাঁশদহায় চলছে ভোট গ্রহণ সাতক্ষীরা: বাঁশদহায় ভোট কেন্দ্র পরিদর্শন করলেন ওসি আসাদুজ্জামান আশাশুনি: মাছের ঘের হতে কলেজ ছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার
রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি

রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসি

এসভি ডেস্ক: আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিসহ ৬ জনের ফাঁসির দণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করেন।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজ রোডের ক্যালিক্স একাডেমির সামনে স্ত্রী মিন্নির সামনে রিফাত শরীফকে কুপিয়ে জখম করে নয়ন বন্ড ও রিফাত ফরাজীর সহযোগীরা। গুরুতর অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিফাত মারা যান। এরপর রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ডকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও পাঁচ/ ছয়জনের বিরুদ্ধে বরগুনা থানায় হত্যা মামলা করেন।এ মামলায় প্রথমে মিন্নিকে প্রধান সাক্ষী করেছিলেন নিহত রিফাতের বাবা।

পরে ২ জুলাই ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা ফেরিঘাট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রধান আসামি নয়ন বন্ড (২৫) নিহত হন।

প্রাথমিক অবস্থায় পুলিশ বিষয়টি আমলে না নিলেও ফেসবুকে এ হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল হওয়ার পর নড়েচড়ে বসে বরগুনার পুলিশ প্রশাসন। দেশব্যাপী ওঠে সমালোচনার ঝড়। এরপর চেকপোস্ট, কড়া নিরাপত্তা ও তল্লাশিতে একে একে ধরা পড়ে অভিযুক্তরা।

হত্যাকাণ্ডের ২০ দিন পর গত বছরের ১৬ জুলাই মিন্নিকে তার বাবার বাসা থেকে বরগুনা পুলিশ লাইনে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে এ হত্যায় তার সংশ্লিষ্টতা রয়েছে বলে মনে হওয়ায় ওইদিন রাতেই মিন্নিকে গ্রেফতার দেখায় পুলিশ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT