Spread the love

বিশেষ প্রতিনিধি: বাঁশ বোঝাই ট্রাকের ঝুলন্ত বাঁশের আগা পেটে ডুকে সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশের এক এএসআই নিহত হয়েছেন। সময় আহত হয়েছেন আরো এক পুলিশ সদস্য।

বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) ভোরে দায়িত্ব পালন শেষে আশাশুনি উপজেলার বুধহাটা থেকে থানায় ফেরার পথে চাপড়া পুরাতন ইউনিয়ন পরিষদ অফিস সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতের এএসআই’র নাম শাহজামাল(৩৭)। তিনি যশোর জেলার শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামের সুলতান আহমেদের ছেলে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, পুলিশ উপ-পরিদর্শক শাহজামাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে তার দায়িত্ব শেষে বুধহাটা এলাকা থেকে থানায় ফিরছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-আশাশুনি সড়কের চাপড়া ব্রিজের আগে পুরাতন ইউনিয়ন পরিষদ আফিস সংলগ্ন এলাকায় পৌছালে সেখানে আগে থেকে দাড়িয়ে থাকা একটি বাঁশের ট্রাকের (যার নং-ঢাকা মেট্রো-ট-২৪-২২৪৪) সাথে তার মোটর সাইকেলের ধাক্কা লাগে। এ সময় একটি বাঁশ তার পেটের ভিতর ঢুকে যায়। এতে তার ফুসফুস ছিদ্র হয়ে গুরুতর জখম হলে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় নাজমুছ সাহাদাত নামের এক পুলিশ সদস্যের বাম হাত জখম হয়। তিনি আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে শাহজামালের মৃত্যুতে আশাশুনি উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *