সাতক্ষীরা: গভীর রাতে বিধবার জমি দখল! পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা – Satkhira Vision

September 24, 2020, 7:53 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
সাতক্ষীরা: গভীর রাতে বিধবার জমি দখল! পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

সাতক্ষীরা: গভীর রাতে বিধবার জমি দখল! পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা

নিজস্ব প্রতিনিধি: অসহায় এক বিধবার সম্পত্তি দখলের প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিধবা হাফিজা খাতুনের মেয়ে ফিরোজা আক্তার বিথি।

তিনি বলেন, আমার বাবা আনছার উদ্দিন শিক্ষক ছিলেন। শ্যামনগরের নওয়াবেকী বাজারের পশ্চিম পাশে ডাক্তার ফার্নান্দ হাসপাতালের কাছে আমাদের ৩৭ শতক সম্পত্তি আছে। সেখানে আধাপাকা বাড়ি ও ১ টি পুকুর রয়েছে। ওই সম্পত্তি আমার বাবা প্রায় চল্লিশ বছর যাবৎ ভোগ দখল করে এসেছেন। বাবার মৃত্যুর পরও সেখানে আমরা বসবাস করি। সম্প্রতি ওই সম্পত্তির উপর কুনজর পড়ে একই এলাকার মনির উদ্দিন মোড়লের ছেলে আসলাম হোসেন ওরফে আসলাম বাহিনীর।

গত তিন মাস আগে গভীর রাতে আসলাম বাহিনী দশ-বারোজন ভাড়াটিয়া লাঠিয়াল নিয়ে আমাদের পৈত্রিক সম্পত্তি দখল করে নেয়।  আমার একমাত্র ভাই বাড়িতে থাকে না। আমি আমার অসুস্থ বৃদ্ধা মাকে নিয়ে ওই বাড়িতে থাকি। সকালে ঘুম থেকে উঠে যখন দেখতে পাই আসলাম বাহিনী জমি দখল করে নিয়েছে, তখন আমরা তাদেরকে প্রতিবাদ করলে তারা আমার মা ও আমাকে খুন করার হুমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এ বিষয়ে শ্যামনগর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ দখলদারদের কাজ বন্ধ করার নির্দেশ দেন কিন্তু এরপরও পুনরায় তারা ওই সম্পত্তিতে কাজ চালিয়ে যাচ্ছে। উপায়ন্তর না পেয়ে আমি সাতক্ষীরা জজ কোর্টে ১৪৫ ধারায় একটি
মামলা দায়ের করি।

ফিরোজা আক্তার বিথি আরো জানান, আসলাম বাহিনীর সহযোগী তার ভাই আকরাম হোসেন, আব্দুর রাজ্জাকসহ অন্যান্যরা আইন ও আদালতের কোন তোয়াক্কা না করে প্রভাব খাটিয়ে অবৈধ ভাবে আমাদের পৈতৃক সম্পত্তিতে নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। একই সাথে প্রতিনিয়ত আমাদের কোন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির হুমকি দর্শন করে যাচ্ছেন। আমরা অসহায় । আসলাম বাহিনী পৈতৃক বাড়ি থেকেও আমাদের তাড়িয়ে দিয়েছেন। তাদের ভয়ে আমরা বাড়িতে উঠতে পারছিনা। ওই আসলাম বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে যাতে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে পারি এবং জীবনের নিরাপত্তা নিয়ে সেখানে বসবাস করতে পারি সেজন্য পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT