দেবহাটা: বড় ভাইয়ের বাড়িতে ছোট ভাইয়ের হামলা, ভাংচুর! – Satkhira Vision

September 24, 2020, 7:05 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
দেবহাটা: বড় ভাইয়ের বাড়িতে ছোট ভাইয়ের হামলা, ভাংচুর!

দেবহাটা: বড় ভাইয়ের বাড়িতে ছোট ভাইয়ের হামলা, ভাংচুর!

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় বেল্লাল হোসেন নামের এক বড় ভাইয়ের ঘরে হামলা ও ভাংচুর করেছে আপন ছোটভাই।

শুক্রবার বেলা ১১ টার দিকে দেবহাটা উপজেলা পাঁচপোতা গ্রামে এঘটনা ঘটে।

হামলার শিকার বড়ভাই পাঁচপোতা গ্রামের মৃত এজহার সরদারের ছেলে  ও ২০১৩ সালে জামায়ত শিবিরের সশস্ত্র হামলায় আহত আওয়ামী লীগ কর্মী বেল্লাল হোসেন জানান, দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে তার সাথে আপন ছোটভাই আসলাম সরদারের (২৮) বিরোধ চলে আসছে। ইতোপূর্বে বিভিন্ন সময়ে ছোটভাই আসলাম সরদার তার বাড়ীতে হামলা, ভাংচুর সহ তাকে ও তার স্ত্রীকে মারপিট এবং জীবননাশের হুমকি দিয়ে আসছিলো। বুধবার তিনি বাড়ীতে না থাকার সুযোগে আসলাম আবারো দা, লাঠিশোঠা নিয়ে তাদের বাড়ীতে যায়। সেসময়ে তার স্ত্রী সুফিয়া খাতুন বাড়ীর উঠানে রান্নাঘরে পরিবারের জন্য রান্না করছিলেন। একপর্যায়ে আসলাম অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তার স্ত্রী সুফিয়া খাতুন এঘটনার প্রতিবাদ করলে রান্নারত অবস্থায় ওই রান্নাঘরের চাল এবং বৈদ্যুতিক পানির মোটরের পাইপসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙে দেয় আসলাম।

এঘটনায় ভুক্তভোগী বেল্লাল হোসেন বাদী হয়ে ছোটভাই আসলামের বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা বলেন, বেল্লাল হোসেন লিখিত অভিযোগ দায়ের করেছেন, তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT