Spread the love

কামরুল হাসান: অবৈধ ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের জেলা এ্যাডমিনসহ ১১ সদস্যদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ও চাঁদাবাজির অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) থানা সূত্রে জানা যায়, কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলামের দায়েরকৃত মামলায় সাতক্ষীরা জেলা বেস্ট টিমের এ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদ সদস্য অ্যাড: শাহানাজ পারভীন মিলি এবং কলারোয়া উপজেলা বেস্ট টিমের আহবায়ক ইমরান হোসেনসহ ১১ জনকে আসামি করে (যার নং- ২/৩-০৯-২০ ইং,ধারা ৪৪৭/৩৮৫/৩৮৬/৩৪ পিসি তৎসহ ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫(১), (ক) (২)/২৯(১)/৩১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার অপর আসামীরা হলেন, কলারোয়া বেস্টটিমের সদস্য ওয়াসিম, কানা বাদল, রুবেল মেহেদী, মেহেজাবিন জয়িতা, রাজু রায়হান, মেহেদী হাসান, আসিফ খাঁন ও অনিক।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার আসামি সাতক্ষীরা জেলা বেস্টটিমের এ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এ্যাড: শাহানাজ পারভীন মিলি পূর্বেই অন্য মামলায় গ্রেফতার থাকায় তাদের বিরুদ্ধে শোন ওয়ারেন্ট দেখিয়ে অপর ৯ জন আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *