Spread the love

কামরুল হাসান: ‘নিরাপদ মাছে ভরবো দেশ- মুজিব বর্ষে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কলােরোয়ায় পোনা মাছ অবমুক্তকরণের উদ্বোধন করা হয়েছে ।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ পুকুরে মাছ অবমুক্তকরণের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তালা – কলারোয়া সংসদ সদস্য অ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ উপস্থিত থেকে মাছ অবমুক্তকরণের উদ্বোধন করেন।

মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের (২০২০-২১’) অর্থ বছরের আওতায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের বাস্তবায়নে পোনা মাছ অবমুক্তকরণের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী জেরীন কান্তা, জেলা মৎস্য অফিসার মশিউর রহমান, সহকারি কমিশনার (ভূমি) আক্তার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনিন খুকু, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল ও উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধিমন্ডলী, মৎস্য চাষী ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, পোনা মাছ অবমুক্তকরণের উদ্বোধন শেষে কলারোয়ার অভ্যন্তরীণ জলাভূমি, প্লাবিত ধান ক্ষেত, প্লাবন ভূমি ও প্রতিষ্ঠানিক জলাশয়ের মৎস্য চাষী ও সংগঠকদের মাঝে ৪শ’ ৪৫ কেজি মাছের পোনা বিতরণ করা হয়েছে বলে মৎস্য অফিস সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *