মিলি-মুস্তাফিজের পর এবার যুবলীগ নেতা মোশারফ গ্রেফতার – Satkhira Vision

September 24, 2020, 7:21 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
মিলি-মুস্তাফিজের পর এবার যুবলীগ নেতা মোশারফ গ্রেফতার

মিলি-মুস্তাফিজের পর এবার যুবলীগ নেতা মোশারফ গ্রেফতার

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের পরানদহা গ্রামে অসহায় ট্রলি চালক আলম হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় এবার গ্রেফতার হলেন দেবহাটার কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন।

বুধবার(২ সেপ্টেম্বর) দুপুরে কুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে সাতক্ষীরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম বুধবার সন্ধায় সাতক্ষীরা ভিশনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য,  গত শুক্রবার দুপুরে বহুল বিতর্কিত ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের এডমিন মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলি, কুলিয়া ইউপির সাবেক সদস্য ও যুবলীগ নেতা মোশাররফ হোসেনের নেতৃত্বে পরানদহা গ্রামের অসহায় ট্রলি চালক আলম হোসেনের বাড়ীতে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়।

ওই ঘটনায় ভুক্তভোগী আলম হোসেন বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মামলা করেন। ওই মামলায় মোশাররফ হোসেন ২ নং আসামী। এর আগে মঙ্গলবার রাতে বেস্ট টিমের এডমিন মোস্তাফিজুর ও তার স্ত্রী মিলিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT