Spread the love

এসভি ডেস্ক: কলারোয়ার জয়নগর ইউনিয়নের ধানদিয়া বাজারে ধানদিয়া প্রেসক্লাবের উদ্বোধন করা হয়েছে। কলারোয়া ও তালা উপজেলার পাটকেলঘাটার সংযোগস্থল ধানদিয়া পার্শ্ববর্তী এলাকার সাংবাদিকদের নিয়ে ওই সংগঠনের আত্মপ্রকাশ ঘটলো।

শনিবার দুপুরে ফিতা কেটে ধানদিয়া প্রেসক্লাবের উদ্বোধন করেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম।

তিনি তার বক্তব্যে বলেন, ‘সংবাদ ও সাংবাদিকতা সবসময় নিরপেক্ষ হওয়া বাঞ্ছনীয়। সমাজের দর্পন হিসেবে সব সাংবাদিকদের কাজ করতে হবে। তারাই পারে সমাজে ঘটে যাওয়া সকল বিষয়কে সকলের সামনে তুলে ধরতে।’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১নং জয়নগর ইউপি পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু। মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন মঈনুল আমিন মিঠু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু, ১নং জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আজিজুর রহমান, জয়নগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য জয়দেব সাহা, রিডো’র হেনরি মন্ডল প্রতিবন্ধি স্কুলের পরিচালক হেনরি মন্ডল।
উপস্থিত ছিলেন শাহিনুর রহমান, মামুন হোসেন, মাহমুদুর রহমান মান্না, সেলিম আকুঞ্জি, জাকির হোসেন, ইদ্রিস আলী, মাকফুর রহমান, রাজু হোসেন, নাদিয়া ইয়াসমিন নদী প্রমূখ।

মিজানুর রহমানকে সভাপতি ও হাবিবুল্লাহ বাহারকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ধানদিয়া প্রেসক্লাবের কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের উদ্বোধক অধ্যাপক এমএ কালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *