Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জে মানসিক ভারসাম্যহীন(পাগলী)(১৪) মা হয়েছেন। গত ১৭ আগস্ট কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফুটফুটে এক কন্যা সন্তান প্রসব করেন তিনি। তবে ওই শিশুর বাবা কে তা এখনও জানা যায়নি। বর্তমানে মা ও শিশু উভয়ই সুস্থ-স্বাভাবিক রয়েছেন। ওই শিশুর বাবাকে খুঁজছে পুলিশ।

মানসিক ভারমস্যহীন ওই কিশোরী তার নাম বলছে মাধবী আক্তার। তার তথ্যমতে তাদের বাড়ি শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামে। বাবার নাম শ্যামপদ।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, কালিগঞ্জ বাস টার্মিনাল এলাকায় রাস্তার পাশে প্রসব বেদনায় ছটফট করছিল ওই কিশোরী। বিষয়টি দেখতে পেয়ে গত ১৭ আগস্ট স্থানীয় একজন তাকে হাসপাতালে ভর্তি করেন। ভর্তির পর ওই দিনই সে একটি ফুটফুটে কন্যা সন্তান প্রসব করে। ওই কিশোরী মূলত মানসিক ভারসম্যহীন। তার নাম-পরিচয় যেটি বলেছে সেটিও নিশ্চিত নয়।

ডা. শেখ তৈয়েবুর রহমান বলেন, হাসপাতাল থেকেই ১২ দিন ধরে তাদের খাবার-ওষুধপত্রসহ সার্বিক ব্যবস্থা করা হচ্ছে। সমাজসেবা অধিদফতরকে লিখিতভাবে বিষয়টি জানানো হয়েছে।

কালিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ঘটনাটি আমরা তদন্ত করছি। ওই নবজাতকের বাবাকে খোঁজা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *