প্রেমের টানে রোহিত শর্মার স্ত্রী বাংলাদেশে – Satkhira Vision

May 13, 2021, 3:01 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
প্রেমের টানে রোহিত শর্মার স্ত্রী বাংলাদেশে

প্রেমের টানে রোহিত শর্মার স্ত্রী বাংলাদেশে

এসভি ডেস্ক: প্রেমের টানে ভারতের ছত্তিশগড় থেকে তিন বছরের ছেলেকে কোলে নিয়ে সীমান্ত পেরিয়ে কুড়িগ্রামে চলে এসেছেন সুনিয়া সাউ নামে এক তরুণী। এক মাস ধরে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজলার অনন্তপুর চানদালার পাড় গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন তিনি।

সুনিয়া সাউ ভারতের ছত্তিশগড় রাজ্যের ধনউড়া এলাকার রোহিত শর্মার স্ত্রী। প্রেমিক ওবাইদুল হক অনন্তপুর চানদালার পাড় গ্রামের আবুল কাসেম আলীর ছেলে।

জানা গেছে, ২৫ জুলাই দালালের মাধ্যমে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্ত দিয়ে ছেলেসহ বাংলাদেশে প্রবেশ করেন তিনি। এরপর সোজা উঠে পড়েন ওবাইদুলের বাড়িতে। সেই থেকে সেখানেই ঘর-সংসার করছেন তিনি।

সুনিয়া সাউ বলেন, চার বছর আগেই ভারতের দিল্লীতে প্রেম করে আমরা বিয়ে করেছি। আমি জন্মভূমি ও পরিবারের মায়া ত্যাগ করে বাংলাদেশে আমার স্বামীর বাড়িতে এসেছি। আমার একটি ছেলে সন্তান রয়েছে। তাকে নিয়ে এখানেই ঘর-সংসার করতে চাই।

অনন্তপুর চানদালার পাড় গ্রামের বাসিন্দারা জানান, স্ত্রী কল্পনা বেগমের সঙ্গে ঝগড়া করে ভারতীয় তরুণীকে বিয়ে করেন ওবাইদুল হক। স্বামীর দ্বিতীয় বিয়ে মেনে নিয়ে কল্পনা বেগমও ঘর-সংসার করছেন।

ওবাইদুল হক বলেন, আমি ভারতে রাজমিস্ত্রির কাজ করতাম। সেই সুবাদে সুনিয়ার সঙ্গে প্রেম হয়। চার বছর আগেই দিল্লীতে বৈধভাবে আমি তাকে বিয়ে করি। সুনিয়ার কোলের সন্তানের বাবা আমিই। এক মাস ধরে সুনিয়া আমার বাড়িতেই আছে।

বিজিবির ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএন তৌহিদুল আলম বলেন, ভারতীয় ওই তরুণী বৈধ কাগজ দেখাতে পারেননি। শুধুমাত্র ভারতীয় পরিচয়পত্র দেখিয়েছেন। তিনি দোভাষী। তাকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক করে থানায় হস্তান্তর করা হবে। এছাড়া বিএসএফকেও বিষয়টি জানানো হবে।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, বিজিবিকে সব ধরনের সহযােগিতা দেয়া হবে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT