মণিরামপুর: আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া আ’লীগ নেতার দাফন সম্পন্ন – Satkhira Vision

May 14, 2021, 11:32 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
মণিরামপুর: আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া আ’লীগ নেতার দাফন সম্পন্ন

মণিরামপুর: আয়শা ছিদ্দিকার নেতৃত্বে করোনায় মারা যাওয়া আ’লীগ নেতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এ্যাডভোকেট আনারুল করিমের (৭৪) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৮শে আগস্ট) দুপুরে সাতক্ষীরা জেলা সেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা ছিদ্দিকা ও তার স্বামীর নেতৃত্বাধীন সেচ্ছাসেবক টিম নিহতের নিজ এলাকা যশোরের মণিরামপুর উপজেলায় যেয়ে ধর্মীয় রীতিনীতি ও স্বাস্থ্যবিধি মেনে মরহুমের দাফন কাজ সম্পন্ন করেন।

করোনায় মারা যাওয়া আনারুল করিম মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন-বিষয়ক সম্পাদক ও উপজেলার পাড়ালী গ্রামের মৃত ফজলুল করিমের ছেলে।

এবিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২২ আগস্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন যশোর জেলার মনিরামপুর উপজেলা সদরের আনারুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৮শে আগস্ট) সকাল সাড়ে ৮ টার দিকে তিনি মারা যান।

এবিষয়ে নিহতের ছেলে সাহেদুজ্জামান বলেন, করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার পিতা মারা যাওয়ায় লাশ দাফন করতে সমস্যায় পড়ে যান তারা। বিষয়টি সাতক্ষীরা সিভিল সার্জনকে অবগত করলে সাতক্ষীরা সেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকার নেতৃৃত্বাধীন সেচ্ছাসেবক টিম এসে তার পিতার দাফন সম্পন্ন করেন বলে জানান তিনি। এসময় তিনি সাতক্ষীরা সিভিল সার্জনসহ আয়শা ছিদ্দিকার নেতৃৃত্বাধীন টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এবিষয়ে আয়শা ছিদ্দিকার স্বামী আবছার উদ্দীন বলেন, সাতক্ষীরা সিভিল সার্জন ও জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার করে যাচ্ছেন তারা। পরবর্তীতেও এসকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT