তালা: স্বামীকে মারপিটের কারণ জানতে চাওয়ায় স্ত্রীকে খুন – Satkhira Vision

September 24, 2020, 9:20 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
তালা: স্বামীকে মারপিটের কারণ জানতে চাওয়ায় স্ত্রীকে খুন

তালা: স্বামীকে মারপিটের কারণ জানতে চাওয়ায় স্ত্রীকে খুন

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার তালায় প্রতিপক্ষের হামলায় গৃহবধু নাসিমা বেগম নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার মহান্দি গ্রামে ওই গৃহবধু মারা যান। এর আগে সোমবার বেলা ২টার দিকে মারপিটের এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধু নাসিমা বেগম (৪০) মহান্দি গ্রামের নাজের শেখের স্ত্রী। মহান্দি গ্রামের স্থানীয়রা ও নিহতের পরিবারের সদস্যরা জানান, তিনদিন আগে পাট চুরির অপবাদ দিয়ে নাজের শেখকে মহান্দি বাজারে মারপিট করেন মনিরুল মোড়ল ও তার চাচাতো ভাই মিন্টু মোড়ল। এ ঘটনায় গতকাল (সোমবার) দুপুরে মরাপিটের কারণ জানতে চায় নাজের শেখের স্ত্রী নাসিমা বেগম। এসময় মনিরুল মোড়ল, মিন্টু মোড়লসহ পরিবারের সদস্যরা নাসিমাকে বাশের লাঠি দিয়ে মারপিট ও দা দিয়ে কপালে কোপ দিয়ে রাস্তায় ফেলে রাখে। এরপর থেকে বমি করছিল নাসিমা। পরবর্তীতে গ্রাম্য চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিল নাসিমা বেগম। বাড়িতে থাকা অবস্থায় মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি মারা যান।

স্থানীয় খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ বলেন, শুনেছি মনিরুল ও তার পরিবারের সদস্যরা গৃহবধু নাসিমাকে মারপিট করেছে। মারপিটের পর ওই গৃহবধু মারা গেছেন। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কপালে একটি কোপের দাগ রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন সহ হামলায় জড়িত থাকায় তিনজনেক আটক করা হয়েছে। আরও যারা জড়িত রয়েছে তাদেরও আটকের চেষ্টা করা হচ্ছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT