‘করোনা নেগেটিভ’ গেইল, খেলবেন আইপিএল – Satkhira Vision

April 11, 2021, 9:29 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
‘করোনা নেগেটিভ’ গেইল, খেলবেন আইপিএল

‘করোনা নেগেটিভ’ গেইল, খেলবেন আইপিএল

নিজের ৩৪তম জন্মদিন উপলক্ষে বড় আয়োজন করেন গতিতারকা উসাইন বোল্ট। তার জন্মদিনের অনুষ্ঠানে ছিলেন ইংলিশ ফুটবলার রাহিম স্টারলিং, ক্যারিবিয়ান ব্যাটিং তারকা ক্রিস গেইলসহ অনেকেই। জন্মদিনের পার্টির পরই করোনা পজিটিভ আসে বোল্টের।

আশঙ্কা ছিলো অন্যদের নিয়েও। যথাসময়ে আইপিএলে যোগ দিতে পারবেন কিনা গেইল-এ নিয়ে ছিলো সন্দেহ। তবে আশঙ্কার কালো মেঘ কেটে গেছে। এরইমধ্যে দুইবার পরীক্ষা করে করোনা নেগেটিভ পেয়েছেন গেইল। যার ফলে তার আরব আমিরাত সফর নিয়ে কোনো সংশয় রইলো না। যথাসময়েই কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে যোগ দিতে পারবেন এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়েছেন গেইল। তার নমুনা সংগ্রহের একটি ভিডিও ক্লিপও আপলোড করেছেন গেইল।

তবে আরব আমিরাতে যাওয়ার পর বিমানবন্দরেই আরো একবার করোনা টেস্ট করা হবে। এরপর তাকে থাকতে হবে ছয়দিনের কোয়ারেন্টাইনে। সবগুলো পরীক্ষায় নেগেটিভ এলেই তবে পাঞ্জাবের সঙ্গে যোগ দিতে পারবেন গেইল।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT