১৩৯ জনের ধর্ষণের শিকার ২৫ বছরের দলিত যুবতী! – Satkhira Vision

April 11, 2021, 1:33 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
১৩৯ জনের ধর্ষণের শিকার ২৫ বছরের দলিত যুবতী!

১৩৯ জনের ধর্ষণের শিকার ২৫ বছরের দলিত যুবতী!

এসভি ডেস্ক: কয়েক বছরে ১৩৯ জনের দ্বারা ধর্ষিত হয়েছেন। চাঞ্চল্যকর অভিযোগ ভারতের হায়দরাবাদের ২৫ বছরের দলিত যুবতী। ২০০৯ সালে বিয়ে হয় তার বিয়ে হয়। তখন তিনি নাবালিকা। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মাত্র ১ বছরের মধ্যেই বিবাহবিচ্ছেদ হয়ে যায় তার।

অভিযোগকারী মহিলার দাবি, বিয়ের পর থেকে স্বামীর বাড়ির অনেকেই তাকে নানাভাবে শারীরিক হেনস্থা করেছে। এমনকি বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পড়েও সেই অবস্থার পরিবর্তন হয়নি। সাত বছর সহ্য করার পর তাই তিনি বাধ্য হয়েই তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। তার দাবি, মুখ খুললে প্রাণে মারার ভয় দেখাতো নিগ্রহকারীরা। ভয়ে, আতঙ্কে, লজ্জায় কারও কাছে এতদিন এই নিগ্রহের কথা বলতে পারেননি। রাস্তায় বেরোতে ভয় পেতেন।

যুবতীর অভিযোগ, বিগত সাত বছর ধরে নানা জায়গায় তাকে হেনস্থা করা হয়েছে। স্বামীর বাড়ির সদস্যরা ছাড়াও বাইরে বহুজনের নিগ্রহের শিকার হয়েছেন তিনি। কিন্তু ধর্ষকদের হুমকি, লোকলজ্জার ভয়ে কখনও মুখ খোলেননি। কিন্তু এখন তার পিঠ দেওয়ালে ঠেকেছে, তাই তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন, এমনটাই জানিয়েছেন নিগৃহীতা ওই তরুণী ।

অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তফসিলি জাতি এবং উপজাতি নিগ্রহ-সহ ধর্ষণ ও একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। 

তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। ৪২ পাতার অভিযোগপত্র জমা দিয়েছেন ওই তরুণী। মামলা রুজু হওয়ার পর অভিযোগকারিণীর মেডিক্যাল টেস্টও করা হয়েছে।

ভারতের হায়দরাবাদের পাঞ্জাগুট্টা থানার পুলিশ জানিয়েছে, কয়েক বছরে ১৩৯ জন তাকে নানাভাবে ধর্ষণ এবং শারীরিক নিগ্রহ করে। কিন্তু হুমকি, ভয়, আতঙ্ক, লজ্জায়  চুপ করে ছিলেন তিনি, এমনটাই জানিয়েছেন অভিযোগকারী।’


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT