আশাশুনি: আগুন লেগে গার্মেন্টসের দোকান ভূষ্মিভুত – Satkhira Vision

September 24, 2020, 8:42 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: বড় বাজার সংলগ্ন নেট টেলিকমে দূর্ধর্ষ চুরি কলারোয়া: কেরালকাতা ইউপির উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা সাতক্ষীরা: মীর্জা সালাউদ্দীনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান, ডোপ টেস্টে ১৫ জন পজিটিভ বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনায় বিবিসি ফান্ডেশনের দোয়া অনুষ্ঠান ফলোআপ: সাতক্ষীরা ভিশন সংবাদ প্রকাশের জের, দীনমুজুরের চিকিৎসাসেবায় এগিয়ে এলো বিবিসি ফাউন্ডেশন কলারোয়া: উপজেলা অফিসার্স ওয়েল ফেয়ার ক্লাবে ওসি শেখ মুনীর-উল-গীয়াসের বিদায় সংবর্ধনা সাতক্ষীরা: ৮৭ বোতল ফেন্সিডিলসহ শাখরার মনিরুল ও রিয়াজুল গ্রেফতার কলারোয়া: বিত্তবানরা এগিয়ে আসলে বাঁচতে পারে ক্যান্সার আক্রান্ত তন্নি সাতক্ষীরা: পায়ের তিনটি আঙুল কেঁটে বাদ দিলেন হাতুড়ে ডাক্তার! পঙ্গু হলেন দীনমজুর দেবহাটা: গ্রাম্য ডাক্তারের অপচিকিৎসায় পা হারাতে বসেছেন দীনমুজুর
আশাশুনি: আগুন লেগে গার্মেন্টসের দোকান ভূষ্মিভুত

আশাশুনি: আগুন লেগে গার্মেন্টসের দোকান ভূষ্মিভুত

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার বুধহাটায় দূর্ঘটনা বসত বৈদ্যুকি সক সার্কিটে গার্মেন্টস দোকান আগুনে পুড়ে ভূষ্মিভুত হয়েছে।

বুধবার রাত আনুমানিক ৯টার দিকে বুধহাটা বাজারের এস কে ফ্যাশান টার্স কাপড়ের দোকানে এঘটনা ঘটে।

দোকানের সত্বাধিকারী সাতক্ষীরা সদরের জোড়দিয়া গ্রামের শেখ জাহিদ হাসান জানান, তিনি প্রতিদিনের মতই ঘটনার কিছু আগে দোকানে বসে দোকান পরিচালনা করছিলেন। হঠাৎ দোকানের বৈদ্যুতিক তার থেকে সক সার্কিটে আগুনের শুত্রপাত হয়ে দোকানের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে।

এসময় তার ডাক চিৎকারে বুধহাটা ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ ও স্থানীয়দের সহায়তায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন তারা। তবে অগ্নিকান্ডে তার দোকানের প্রায় ৫/৬ লাখ টাকার কাপড় আগুনে পুড়ে ভূষ্মিভুত হয়েছে। কঠোর পরিশ্রমের অর্থ দিয়ে তিল তিল করে গড়ে তোলা জাহিদ হাসানের একমাত্র উপার্জনের প্রতিষ্ঠানটি আগুনে পুড়ে যাওয়ায় মানুষিক ভাবে ভেঙ্গে পড়েছেন তিনি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT