এনইউবিটি খুলনাতে ফল সেমিস্টার ২০২০- এর এ্যাডমিশন ফেয়ার – Satkhira Vision

April 11, 2021, 1:13 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
এনইউবিটি খুলনাতে ফল সেমিস্টার ২০২০- এর এ্যাডমিশন ফেয়ার

এনইউবিটি খুলনাতে ফল সেমিস্টার ২০২০- এর এ্যাডমিশন ফেয়ার

এসভি ডেস্ক: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে ফল সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। মঙ্গলবার আগস্ট ১৯, ২০২০ থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে আগস্ট ২৯, ২০২০ পর্যন্ত। সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন এ ফেয়ার চলবে এবং বিশ্ববিদ্যালয়ের এ্যাডমিশন অফিস খোলা থাকবে। একই সাথে অনলাইনেও ভর্তি কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেয়ার চলাকালীন সময় টিউশন ফির উপর অতিরিক্ত ১০% ছাড়সহ ভর্তি ফির উপর ৬০% ছাড় থাকবে। উলে­খ্য এনইউবিটি খুলনা এস এস সি ও এইচ এস সি সমমান পরীক্ষার্থীদের রেজাল্ট এর উপর এবং মেধাবী শিক্ষার্থীদের ১০০% পযন্ত ছাড় দিয়ে থাকে।

বর্তমানে বিশ্ববিদ্যালয়ের বিবিএ, ইংরেজী, সি.এস.ই, ই.ই.ই, সিভিল ,আর্কিটেকচার, গণযোগাযোগ ও সাংবাদিকতা,অর্থনীতি ও বাংলা বিষয়ে অনার্স কোর্স চালু আছে। এছাড়া স্মাতকোত্তর পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ), এম.এ (ইংরেজী)ও এম.এস.এস (অর্থনীতি) কোর্স চালু আছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT