আশাশুনি: বর্তমান ও সাবেক চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-১০ – Satkhira Vision

April 10, 2021, 2:58 pm

সংবাদ শিরোনাম :
দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান
আশাশুনি: বর্তমান ও সাবেক চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-১০

আশাশুনি: বর্তমান ও সাবেক চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত-১০

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনির খাজরা ইউনিয়নের গদাইপুরে দুই বর্তমান ও সাবেক চেয়ারম্যান দুই পক্ষের সংঘর্ষে দুই পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন।এঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। আহত হয়েছে দুই পুলিশ সদস্য হলেন এসআই জাহাঙ্গীর ও ওসির ড্রাইভার শরিফুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- গদাইপুর গ্রামের নুর ইসলামের পুত্র গোলাম কিবরিয়া (৩৫) ও একই গ্রামের গোলাম রব্বানীর পুত্র মফিজুল ইসলাম (৩৮)।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বর্তমান ইউপি চেয়ারম্যানের পক্ষের লোকজনের সাথে সাবেক চেয়ারম্যানের লোকজনের তুচ্ছ কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ওয়ায়েছ কুরনী, তুহিন বাবু, রফিকুল ইসলাম, সোহাগ, সাব্বীর হোসেনসহ দু’পক্ষের কমপক্ষে ১০জন আহত হন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর দুর্বৃত্তরা হঠাৎ পুলিশের উপর বিনা উস্কানিতে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশের গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে পুলিশের একটি গাড়ি ভাংচুর করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গোলাম কিবরিয়া ও মফিজুলকে গ্রেপ্তার করা হয়।

আহত দুই পুলিশ সদস্য হলেন- এসআই জাহাঙ্গীর ও ওসির ড্রাইভার শরিফুল ইসলাম। আহত ২ পুলিশকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান ওসি কবির।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এবং পুলিশ মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, খাজরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহ নেওয়াজ ডালিম সমর্থক গ্রুপ ও তার ফুপাতো ভাই সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ সমর্থক গ্রুপের মধ্যে দীর্ঘদিনের সংঘর্ষ, হত্যা, হামলা-মামলায় এলাকায় আতঙ্কবস্থা বিরাজ করছে। তারা দুই ভাই’ই বর্তমান সরকার দলীয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT