Spread the love

নিজস্ব প্রতিনিধি: নিখোঁজের ১০ দিন পর সাতক্ষীরা সদরের বাঁকাল এলাকার একটি ইট ভাটার সেফটি ট্রাংক থেকে ইজিবাইক চালক মইনুর রহমান(১৬) এর অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার(১০ আগস্ট) রাতে নিহতের বাবা সুরত আলী বাদী হয়ে ১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩ জনের নামে সাতক্ষীরা থানায় মামলাটি দায়ের করেন।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বাবা সুরত আলী বাদী হয়ে এক জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩ জনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ‘ঈদের আগের দিন(৩১শে জুলাই) বিকালে মইনুল ইজিবাইক নিয়ে সাতক্ষীরা শহরে আসেন। তারপর তিনি আর বাড়ি ফেরেননি। গত ১ আগস্ট মইনুলের চাচা আফছার আলী থানায় একটি জিডি করেন।জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে পুলিশ সাতক্ষীরার আলীপুর গ্রামের আহাদ আলীর ছেলে হুমায়ন কবীর(৩৬)কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ মইনুরের লাশ উদ্ধার করে।’ এদিকে মইনুরের ইজিবাইকটি হুমায়নের শ্বশুর বাড়ি শ্রীরামপুর থেকে উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *