কলারোয়া: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে মীর তৌহিদ – Satkhira Vision

April 14, 2021, 5:48 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে মীর তৌহিদ

কলারোয়া: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে মীর তৌহিদ

কামরুল হাসান: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কলারোয়ার অতি পরিচিত প্রিয় মুখ মীর তৌহিদুর রহমান (৫২)।

বুধবার (১২ই আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কলারোয়া পৌর সদরের মুরারীকাটি ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মীর মতিউর রহমানের সেজ ছেলে সদ্য প্রয়াত মীর তৌহিদুর রহমান কলারোয়া পৌরসভার প্রধান অফিস সহকারী হিসেবে দীর্ঘ ২৩ বছর কর্মরত ছিলেন।

মীর তৌহিদুর রহমান দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত থেকে বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কর্ম জীবনের ইতি টেনে মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুতে কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুলসহ পৌর কাউন্সিলার, কর্মকর্তাবৃন্দ ও কলারোয়া পৌরবাসী শোকাহত।
মীর তৌহিদুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

বৃহস্পতিবার সকাল ১০টায় মরহুমের বাড়িতে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT