কলারোয়া: পাচার হতে রক্ষা পেল ৭ নারী ও শিশু – Satkhira Vision

April 14, 2021, 8:44 am

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন
কলারোয়া: পাচার হতে রক্ষা পেল ৭ নারী ও শিশু

কলারোয়া: পাচার হতে রক্ষা পেল ৭ নারী ও শিশু

আকবার আলী, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত হতে মধ্য বয়সী দুইজন নারী পনের বছর বয়সী এক তরুণী ও চার শিশুসহ সাতজনকে পাচারের হাত হতে উদ্ধার করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার সকালে পাচার চক্রের এক সদস্য আরিফা খাতুন(১৫) নামের তরুণীকে মোটরসাইকেলে করে নিয়ে আসছিল। এ সময় মেয়েটি কান্নাকাটি করতে থাকে। মেয়েটির কান্না দেখে স্থানীয় লোকজনের ধাওয়া খেয়ে হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন আসারুল এর বাড়ির কাছে মেয়েটিকে নামিয়ে দিয়ে পাচারকারী সদস্য পালিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম রানা মেয়েটিকে গ্রাম পুলিশের মাধ্যমে তার হেফাজতে রাখেন। মেয়েটির কাছ থেকে তথ্য পেয়ে প্রশাসনের সহায়তায় কেড়াগাছি গ্রামের মোজাম গাজীর ছেলে কুখ্যাত মানব পাচারকারী সোহরাব হোসেন (৫০) এর বাড়ি থেকে বাকিদের উদ্ধার করেন।

আরিফা খাতুন জানান, তার বাড়ি খুলনার কয়রা উপজেলায়। জাকির গাজী নামক এক ব্যক্তি তাকে ভারতে ভালো বেতনে চাকরি দেওয়ার কথা বলে নিয়ে আসেন।  পাচার হতে যাওয়া অন্য সদস্যরাও একই উপজেলার বাসিন্দা।

স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে পাচার হতে যাওয়া ব্যক্তিদেরকে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT