Spread the love

দেবহাটা প্রতিনিধি: প্রয়াত সমাজসেবক ও পারুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাদশা আকবর মোল্ল্যা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে মেধাবী ও দারিদ্র শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা, মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে পারুলিয়া গোরুরহাটস্থ সংস্থাটির কার্যালয়ে উক্ত আর্থিক সহায়তা, মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের হাতে সহায়তা তুলে দেন সংগঠনের উপদেষ্টা আব্দুল বারী মোল্ল্যা, উপদেষ্টা ও সাবেক প্রধান শিক্ষক এন্তাজ আলী, বিশিষ্ট ব্যাংকার তপন কুমার মন্ডল, হায়াত আলী মাস্টার প্রমুখ।

সংস্থাটির বর্তমান সভাপতি দৃষ্টিপাত পত্রিকার নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্যার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি আল ফরিদ মোল্ল্যা, সাধারণ সম্পাদক বায়েজিদ বোস্তামী উজ্জ্বল মোল্ল্যা, যুগ্ন-সম্পাদক ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বদরুল আহসান সজল, শিক্ষিকা রাশিদা খাতুন, সালমা পারভীন।

উল্লেখ্য যে, মরহুম বাদশা আকবর আলী মোল্ল্যা সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের সুনামের সাথে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি ১৯৯৬ সালের ৬ আগষ্ট মৃত্যুবরন করেন। তারই আর্দশ ধরে রাখতে এই সংগঠনের সুচনা করা হয়েছে। পরিবারের সদস্যদের সহযোগীতায় বিভিন্ন উন্নয়ন ও জনকল্যাণকর কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *