বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী: আটক ৪ – Satkhira Vision

September 19, 2020, 4:25 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: এবার যুবলীগ নেতার হাতের আঙুল কাটলো সাদিকের সহযোগী ছাত্রলীগ নেতারা কলারোয়া: সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ঘোনা চ্যাম্পিয়ন বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগ ও দেশপ্রেমের বিনিময়ে আমরা স্বাধীন বাংলা পেয়েছি- ডিসি সাতক্ষীরা সাতক্ষীরা! প্রায় দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল বিজিবি সাতক্ষীরা: বাহাউদ্দীন নাছিমের সুস্থতা কামনা করে সেচ্ছাসেবকলীগ নেত্রী আয়শা ছিদ্দিকার বিবৃতি সাতক্ষীরা: জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হয়েছেন মোঃ হাফিজুর রহমান দেবহাটা: নিরাপদ ফসল উৎপাদনে ধানের পার্চিং উৎসব সাতক্ষীরা: জেলার শ্রেষ্ঠ সার্কেল হয়েছেন অ্যাডিশনাল এসপি মির্জা সালাউদ্দীন তালা: ইভটিজিংয়ের দায়ে যুবকের ১ বছরের সাজা রিফাত হত্যা মামলার রায়ের দিন ঘোষনা
বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী: আটক ৪

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার কলেজছাত্রী: আটক ৪

এসভি ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের দ্বারা ধর্ষণের শিকার হন এক কলেজছাত্রী। গতকাল সোমবার (১০ আগস্ট) রাতে ওই ধর্ষক যুবক ও তার চার সহযোগীকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। 

আটককৃতদের মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ১০টায় দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও ১জন পলাতক রয়েছেন।

আটককৃতরা হল- শওগুনখোলা এলাকার শরিয়াত হোসেনের ছেলে শাহিনুর (৩০) মৃত-ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৩১), আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১), ফতেপুর এলাকার আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (২০), । তাদের মধ্যে শওগুনখোলা এলাকার মৃত খলিলের ছেলে রেজুয়ানুল (২০) পলাতক রয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি অশোক কুমার চৌহান জানায়, সোমবার দুপুরে নবাবগঞ্জে এক সহপাঠি বন্ধুর সাথে আশুরার বিলে ঘুরতে আসে বিরামপুরের এক কলেজছাত্রী। বিলের পাশে শালবনে কাছে দাঁড়িয়ে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে পাঁচ জন যুবক ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়। আর ওই কলেজ ছাত্রীকে শালবনের ভিতরে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়।

এ ঘটনায় ওই ছাত্রীর সহপাঠী বন্ধু রিয়াজুল ইসলাম বাদি হয়ে সোমবার রাতে নবাবগঞ্জ থানায় একটি ছিনতাই ও ধর্ষণের মামলা করেন। পরে থানা পুলিশ চার জনকে আটক করেছে। ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রী ধর্ষণকারীদের চিহ্নিত করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT