কলারোয়া: নানা কর্মসূচির মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপন – Satkhira Vision

April 15, 2021, 1:08 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
কলারোয়া: নানা কর্মসূচির মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপন

কলারোয়া: নানা কর্মসূচির মধ্য দিয়ে জন্মাষ্টমী উদযাপন

কামরুল হাসান: মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের ৫৩৪৬তম শুভ আবির্ভাব তিথি জন্মাষ্টমী নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে মঙ্গলবার সকাল ১০টায় তুলসিডাঙ্গা গোয়ালঘাটা সার্বজনীন পূজা মন্ডপে শুভ জন্মাষ্টমীতে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে পূজা অর্চনা শেষে নাম সংকীর্তন, ভাগবত পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কলারোয়া উপজেলা শাখার সভাপতি মনোরঞ্জন সাহা। সভায় অন্যদ্যের মধ্যে অতিথি হিসাবে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, পরিষদের কর্মকর্তা সুনীল কুমার সাহা, অধ্যাপক কার্ত্তিক চন্দ্র মিত্র, প্রধান শিক্ষক হরিসাধান ঘোষ, সন্দীপ কুমার, মাস্টার নিরঞ্জন কুমার, হরেন্দ্র নাথ রায়, সন্তোষ কুমার পাল, তপন রায়, জন্মাষ্টমী উদাপন কমিটির আহবায়ক নিত্য গোপাল রায়, সদস্য সচিব মাস্টার উত্তম কুমার পাল, অর্থ সম্পাদক রামলাল দত্ত, সদস্য উজ্জ্বল দাসসহ কর্মকর্তা ও ভক্তবৃন্দ।

সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়েছে বলে জানা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT