সাতক্ষীরা: অস্ত্র মামলায় রিমান্ড শেষে কারাগারে শীর্ষ প্রতারক সাহেদ – Satkhira Vision

April 14, 2021, 5:52 pm

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
সাতক্ষীরা: অস্ত্র মামলায় রিমান্ড শেষে কারাগারে শীর্ষ প্রতারক সাহেদ

সাতক্ষীরা: অস্ত্র মামলায় রিমান্ড শেষে কারাগারে শীর্ষ প্রতারক সাহেদ

নিজস্ব প্রতিনিধি: অস্ত্র আইনে দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড শেষে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।
বুধবার দুপুরে কড়া নিরাপত্তায় সাতক্ষীরার আমলী আদালত-৩ হাজির করা হলে সাহেদ করিমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশয়াল ম্যাজিষ্ট্রেট রাজিব কুমার রায়।

সাতক্ষীরা কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল ইসলাম জানান, ১০ দিনের রিমান্ডে সাহেদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে অধিকতর তদন্তের স্বার্থে সেটি এখন প্রকাশ করা যাবে না।

উল্লেখ্য, গত ১৫ জুলাই বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তের লাবন্যবতী নদীর উপর নির্মিত ব্রেইলী ব্রীজ এর নীচ থেকে সাহেদ করিমকে বোরখা পরিহিত অবস্থায় গ্রেফতার করে র‌্যাব। তখন তার কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

ওই দিন রাতে র‌্যাব-৬ এর সিপিসি-১ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে ১৯৭৮ সালের আর্মস অ্যাক্টের ১৯-এ উপধারা এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর বি/এ ধারায় সাহেদ করিমসহ ৩জনকে আসামি জরে দেবহাটা থানায় একটি মামলা করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT