Spread the love

কামরুল হাসান: কলারোয়ার কৃতি সন্তান ও দৈনিক আমাদের সময় পত্রিকার কূটনৈতিক প্রতিবেদক আরিফুজ্জমান মামুনের উদ্দোগে ও বাংলাদেশের নাভানা গ্রুপের অর্থায়নে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ভেন্টিলেশন প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে থেকে এ ভেন্টিলেশন প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার জিয়াউর রহমানের হাতে এই ভেন্টিলেশন তুলে দেন। যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লক্ষ টাকা।

কলারোয়ার প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেনের ছেলে মেধাবী সাংবাদিক আরিফুজ্জামান মামুন তাঁর জন্মভূমির মানুষেদের ভালবেসে এর আগেও ২ টি ভ্যানটিলেটর প্রদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে সাংবাদিকতা বিষয়ে পড়াশুনা করে বাংলাদশের একটি স্বনামধন্য দৈনিক পত্রিকায় চাকুরি করেন ও পাশা পাশি মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা করার প্রত্যয় নিয়ে বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমানসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *