শ্যামনগর: ‘ছওয়াব’ এর কুরবানী প্রোগ্রাম বাস্তবায়নে আর্তনাদ ফাউন্ডেশন – Satkhira Vision

April 15, 2021, 1:10 am

সংবাদ শিরোনাম :
প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক! কলেজ শিক্ষার্থীর মামলায় যুবক গ্রেপ্তার শ্যামনগর: বাঘের আক্রমণে লাশ হয়ে ফিরলেন হাবিবুর! শ্যামনগর: প্রেমের ঘটনাকে কেন্দ্র করে হিন্দু বাড়িতে হামলা! ঘর ও মন্দির ভাঙচুর সবাই সর্তক থাকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব: নজরুল ইসলাম দেবহাটা: মানুষের সাথে মৌমাছির বসবাস শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর
শ্যামনগর: ‘ছওয়াব’ এর কুরবানী প্রোগ্রাম বাস্তবায়নে আর্তনাদ ফাউন্ডেশন

শ্যামনগর: ‘ছওয়াব’ এর কুরবানী প্রোগ্রাম বাস্তবায়নে আর্তনাদ ফাউন্ডেশন

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরে (ছওয়াব) সোস্যাল এজেন্সি ফর ওয়েলফেয়ার এ্যান্ড এ্যাডভান্সমেন্ট ইন বাংলাদেশ এর অর্থায়নে ও ব্যবস্থাপনায় এবং আর্তনাদ ফাউন্ডেশনের বাস্তবায়নে ও বিশিষ্ট সমাজসেবক মোল্যা রফিকুল ইসলামের সার্বিক তত্বাবধানে ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত অভাবী, অসহায় ও দুস্থদের মাঝে কুরবানীর গোশত বিতরণ করা হয়েছে।

ঈদুল আযহা এবং তার পরের দিন কুরবানীর গোশত বিতরণ কালে উপস্থিত ছিলেন কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এসএম আব্দুর রউফ, ছওয়াব’র এডমিন & এইচ আর ইনচার্জ মোঃ খোরশেদ আলম, প্রোগাম অফিসার সিরাজুল ইসলাম (সাজু), এবং আর্তনাদ ফাউন্ডেশনের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

উল্লেখ্য, এ সময় ১৫টি গরু কুরবানী করে আম্ফান কবলিত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১০০০ জন মানুষের মাঝে কুরবানীর গোশত বিতরণ করা হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT