বাস্তবেও হিরো হয়ে উঠছেন হিরো আলম! – Satkhira Vision

January 22, 2021, 5:39 am

সংবাদ শিরোনাম :
এনইউবিটি খুলনাতে ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতার রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন সাতক্ষীরা: সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কদমতলা প্রেসক্লাব কলারোয়া: ১২২ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তি আটক কলারোয়া: মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মুজিবর, সাধারণ সম্পাদক তৌহিদূর সাতক্ষীরা: তলুইগাছা সীমান্ত হতে গাঁজা ও ইলিশ মাছ উদ্ধার কুশখালী ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেনের নির্বাচনী অফিস উদ্বোধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বল্লী ইউপির সাবেক চেয়ারম্যান সাতক্ষীরা পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপি মনোনিত প্রার্থী চিশতি সাতক্ষীরা: ২ কেজি গাঁজাসহ কুশখালীর সবুর গ্রেপ্তার সাতক্ষীরাঃ পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন জমা দিলেন নাসিম ফারুক খান মিঠু
বাস্তবেও হিরো হয়ে উঠছেন হিরো আলম!

বাস্তবেও হিরো হয়ে উঠছেন হিরো আলম!

এসভি ডেস্ক: এবার ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগ করতে নেওয়ার জন্য ছিন্নমূল, অসহায়, অনাথ মানুষেরা যারা ঈদে ভালো খাবার পায়নি তাদের মুখে ভালো খাবার তুলে দেওয়ার উদ্যোগ নেন হিরো আলম। এরই অংশ হিসেবে বগুড়ার বিভিন্ন এলাকার ছিন্নমূল মানুষের নিকট নিজ বাড়িতে রেঁধে খাবার নিয়ে যান। 

হিরো আলম বলেন, আমি আগে এতো চিন্তা করতে পারতাম না। ধীরে ধীরে মানুষ যখন আমাকে হিরো আলম হিসেবে চিনতে শুরু করে, রাস্তায় আমাকে দেখলে ভিড় করে তখনই আমার মাথায় নতুন নতুন চিন্তা কাজ করতে শুরু করে। মানুষের জন্য ভাবতে শুরু করি। ঈদে আমার মনে হয়েছে অনেক মানুষ ভালো খাবার পায়নি। অনেক মানুষ না খেয়েও থেকেছে। আমার কিছু করার ইচ্ছা করে। কিন্তু আমার তো অনেক টাকা নাই। 

তিনি বলেন, ‘তারপরেও আমার মনে হলো আমি এই ঈদে কিছু মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করি। ঈদের আগে সারিয়াকান্দির যমুনার ভাঙন ও বন্যা কবলিত এলাকায় গিয়েছি। ঈদের  তৃতীয়দিন বগুড়ার রেল স্টেশন এলাকায়, বিভিন্ন বস্তি, ফুটপাত, অনাথ আশ্রম এলাকায় গিয়েছি। নিজ হাতে তাদের মুখে খাবার তুলে দিয়েছি। কিছু শুকনো খাবার দিয়ে এসেছি। কোথাও আর্থিক সাহায্য করেছি। খুব সামান্য, বলার মতো কিছু না। একদিন অনেক টাকা হলে হয়তো সব অসহায়দের পাশে আরো বেশি করে দাঁড়াতে পারবো।’

বগুড়ার এরুলিয়া ইউনিয়নের এরুলিয়া গ্রাম থেকে উঠে আসেন সোশ্যাল মিডিয়ায়। আলোচনা ও সমালোচনার কেন্দ্রে পরিণত হয়ে হিরো আলম ওরফে আশরাফুল আলম ঢাকায় চলে আসেন। স্থানীয়ভাবে তিনি ডিশ আলম হিসেবেও পরিচিত। কেননা এরুলিয়ায় তার কেবল নেটওয়ার্কের ব্যবসা রয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT