ভারতের অপকর্মের দাঁতভাঙা জবাব দেয়া হবে: পাক পররাষ্ট্রমন্ত্রী – Satkhira Vision

April 10, 2021, 2:25 pm

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান ১৪ এপ্রিল থেকে সব বন্ধ, ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে দেশ শ্যামনগর: বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে প্রাণ গেল শিশুর
ভারতের অপকর্মের দাঁতভাঙা জবাব দেয়া হবে: পাক পররাষ্ট্রমন্ত্রী

ভারতের অপকর্মের দাঁতভাঙা জবাব দেয়া হবে: পাক পররাষ্ট্রমন্ত্রী

এসভি ডেস্ক: পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশি বলেছেন, সীমান্তে নিয়ন্ত্রণ রেখা বরাবর ভারতীয় সেনারা কোনো রকমের অপকর্ম করলে তার কঠোর ও দাঁতভাঙা জবাব দেয়া হবে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশি বলেছেন, সীমান্তে নিয়ন্ত্রণ রেখা বরাবর ভারতীয় সেনারা কোনো রকমের অপকর্ম করলে তার কঠোর ও দাঁতভাঙা জবাব দেয়া হবে।

গতকাল (শনিবার) মুলতান শহরে পবিত্র ঈদুল আজহার নামায শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় তিনি একথা বলেন। কোরেশি বলেন, ভারতে নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন ফ্যাসিস্ট সরকার অযোধ্যায় বাবরি মসজিদের স্থলে রাম মন্দির নির্মাণ করতে যাচ্ছে। এ ঘটনার নিন্দা জানান শাহ মেহমুদ কোরেশি।

পাক পররাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী ৫ আগস্ট বুধবার পাকিস্তান ইয়াউম-ই-ইসতেসাল পালন করবে যার মাধ্যমে কাশ্মীরের জনগণকে সুস্পষ্ট বার্তা দেয়া হবে যে, তারা একা নন।

কোরেশি জানান, ৫ আগস্ট সকাল ১০টায় পাকিস্তান জুড়ে এক মিনিট নীরবতা পালন করা হবে এবং প্রধানমন্ত্রী ইমরান খান আযাদ কাশ্মীরের সংসদে বক্তব্য রাখবেন। এছাড়া, প্রেসিডেন্ট আরিফ আলভি রাজধানী ইসলামাবাদে একটি র‍্যালিতে নেতৃত্ব দেবেন। পাশাপাশি প্রাদেশিক মুখ্যমন্ত্রীদের নেতৃত্বে স্থানীয়ভাবে র‍্যালি অনুষ্ঠিত হবে। বিভিন্ন শহরে সেমিনারের আয়োজন করা হবে বলেও শাহ মেহমুদ কোরেশি জানান।

পাক পররাষ্ট্রমন্ত্রী স্পষ্ট ভাষায় বলেন, কাশ্মীরের জনগণের মুক্তি ও আত্মনিয়ন্ত্রণাধিকারের লড়াইয়ে পাকিস্তান সরকার নৈতিক, রাজনৈতিক ও কূটনৈতিক সমর্থন দেয়া অব্যাহত রাখবে


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT