Spread the love

বিশেষ প্রতিনিধি: সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে এক শিক্ষকসহ তিন জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনাটি ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস (৩০)।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: হিসাম আল কবির জানান, ট্যাংকের ভিতরে প্রবেশ করার পর বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মারা যান। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় বলে এসফেকশিয়া। হাসপাতালে নিয়ে এলে তিনজনকেই মৃত অবস্থায় পাওয়া যায়।

শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল ৯টা থেকে কাজ শুরু করেন। পরে তার কোন সাড়া না পাওয়ায় আমার বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। এরপর বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাতো ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তারও কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মুমুর্ষ অবস্থায় সেখানে অবস্থান করছেন। দ্রুত তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর ১টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে আনার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, একই সাথে তিন জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরন চক্রবর্তী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *