সাতক্ষীরা: বাঁশদহা ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ – Satkhira Vision

April 10, 2021, 2:14 pm

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ কলারোয়া: পরসম্পদ লোভীদের আইনের আওতায় আনার দাবীতে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন কলারোয়া: সরকারী নির্দেশনা অমান্য করায় ৮ জনকে জরিমানা সাতক্ষীরা: অসহায় ভ্যানচালকের ছেলের চিকিংসায় আর্থিক অনুদান প্রদান ১৪ এপ্রিল থেকে সব বন্ধ, ‘কঠোর লকডাউনে’ যাচ্ছে দেশ শ্যামনগর: বিদ্যুতের মেইন লাইনের তার ছিড়ে প্রাণ গেল শিশুর
সাতক্ষীরা: বাঁশদহা ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

সাতক্ষীরা: বাঁশদহা ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০শে জুলাই) সকালে সদর উপজেলা পরিষদের উদ্যোগে বাঁশদহা ইউনিয়নের ৫০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া এসকল উপহার সামগ্রী (নগদ অর্থ) বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু।

এসময় করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে থমকে গেছে জনজীবন।

সবচেয়ে বিপাকে পড়েছে অসহায় দরিদ্র দিনমজুর খেটে খাওয়া মানুষ। দেশে এই অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে ত্রাণ বিতরণ করা হচ্ছে। এসময় তিনি প্রধানমন্ত্রীর করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কিত নির্দেশনা মেনে চলার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আনসার আলী, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, সাধারণ-সম্পাদক মাষ্টার মফিজুর রহমান, সিদ্দিকুর রহমান, ফারুক হোসেন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT