সাতক্ষীরা: ডিএইচএমএস পরীক্ষায় সমগ্র বাংলাদেশের মধ্যে রুমি দশম – Satkhira Vision

April 11, 2021, 12:32 am

সংবাদ শিরোনাম :
বর পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি সাতক্ষীরা: সরকারী গোরস্থান হতে সালাউদ্দীনের খুনি সাগর গ্রেপ্তার কলারোয়া: করোনা প্রতিরোধে জনসচেতনতার উপর উপজেলা কমিটির গুরুত্বারোপ
সাতক্ষীরা: ডিএইচএমএস পরীক্ষায় সমগ্র বাংলাদেশের মধ্যে রুমি দশম

সাতক্ষীরা: ডিএইচএমএস পরীক্ষায় সমগ্র বাংলাদেশের মধ্যে রুমি দশম

নিজস্ব প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড’র ডিএইচএমএস’র ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফলাফল প্রকাশ করা হয়েছে।

সাতক্ষীরার সন্তান আহছানুল হক রুমি বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের আওতায় ডিবি খান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল থেকে ২০২০ সালের ডিএইচএমএস পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন।

সমগ্র বাংলাদেশের ৭২টি মেডিকেল কলেজের মেধা তালিকায় ১০ জনের মধ্যে আহছানুল হক রুমি দশম স্থান অধিকার করেছেন।

আহছানুল হক রুমি সাতক্ষীরা সদর উপজেলার সুললতানপুর (দিঘীর পাড়) মোঃ কামরুল আরেফীন (বিশিষ্ট ব্যবসায়ী) ও মোছা হাজিরা খাতুনের বড় ছেলে।

তিনি সাতক্ষীরাবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে ২০২২ সালের মধ্যে একজন যোগ্য চিকিৎসক হিসেবে পরিচয় লাভ করতে চান।

আহছানুল হক রুমি ২০০৫ সালে যুুক্তরাজ্যের সেন্টাল কলেজ অব লন্ডন থেকে মাস্টার্স ইন ফ্রিন্যান্সিয়্যাল ম্যানেজমেন্ট (এমবিএ) ডিগ্রি অর্জন করেন। তিনি ভবিষৎ এ অর্গানন অব মেডিসিন এন্ড সার্জারীর উপর আমেরিকা হতে এমডি ও পিএইচডি ডিগ্রি অর্জনের ব্যাপারে আশাবাদী।

তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT