Spread the love

কামরুল হাসান: “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগনের দোরগোঁড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে চন্দনপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার(২৭ জুলাই) বিকালে বিট পুলিশিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস।

এ সময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ইউপি সদস্যবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর আগামীর স্বপ্ন বাস্তবায়নে ‘অপরাধ দমন এবং পুলিশি সেবা জনগনের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এ কার্যক্রম চালু করেছে বাংলাদেশ পুলিশ। জনগণ দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এটি চালু করা হলো। এই এলাকায় বিট পুলিশিং এ দায়িত্বরত অফিসার এস আই মোঃ ইস্রাফিল হোসেনের নেতৃত্বে এএসআই রকিবুল ইসলাম ও এএসআই রফিকুল হাসান চন্দনপুর ইউনিয়ন এর সকল প্রকার সেবা প্রদান করবেন বলে তিনি জানান।

এলাকার চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং, মাদক, সহিংসতাসহ সব ধরণের অপরাধ দমন এবং আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর থাকবে বিট পুলিশিং ব্যবস্থা । অর্থাৎ বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের বাড়ি বাড়ি পৌছে যাবে পুলিশের সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *