Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: ‘আর নয় করোনার ভয়, অনলাইনে শিক্ষাকে করবো জয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কালিগঞ্জে উপজেলা পরিষদ অনলাইন স্কুল উদ্বোধন করা হয়েছে।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের পাঠে মনোযোগী করার জন্য কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদীর প্রচেষ্টায় শুরু হলো এই অনলাইন শিক্ষা কার্যক্রম।

রোববার (২৬ জুলাই) সকাল ১০টায় কালিগঞ্জ উপজেলা পরিষদ ভবনে কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই অনলাইন স্কুলের উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ ওয়াজেদ আলী, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান, কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ বাছার, ধুলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব ঘোষ, শ্রীকলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ আলী, কালিগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *