Spread the love

কামরুল হাসান: কলারোয়ায় নতুন করে আরও ৩ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৪ জন। তবে ইতোমধ্যে ৪৪ জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলার দেয়াড়া ইউনিয়নের দেয়াড়া গ্রামের সাইফুল ইসলাম (৩১), জয়নগর ইউনিয়নের দক্ষিণ জয়নগর গ্রামের তন্ময় কুমার হাজরা (২৮) ও কলারোয়ায় কর্মরত খুলনা জেলার কয়রা উপজেলার মেহেরাজপুর ইউনিয়নের মাদারবাড়ি গ্রামের আকরাম হোসেন (২৬)। তিনি কলারোয়া উপজেলা পরিসংখ্যান অফিসে কর্মরত থাকায় পৌরসদরে বসবাস করেন।

এদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান, শনিবার নতুন করে আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, নতুন ৩ জনসহ মোট করোনায় আক্রান্ত ৬৪ জনের মধ্যে ৪৪ জন করোনামুক্ত হওয়ায় আর আক্রান্ত ২ ব্যক্তি মৃত্যুবরণ করায় বর্তমানে উপজেলায় করোনায় আক্রান্ত ১৮ জন বিভিন্নভাবে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ।

তিনি শনিবার (২৫জুলাই) নতুন ৩ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এদিন পর্যন্ত ৬২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলেও এরমধ্যে ল্যাব থেকে ৫৯৭ জনের রিপোর্ট এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *